• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিএসএফের হাতে বাংলাদেশি আটক


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১, ০৬:৫০ পিএম
বিএসএফের হাতে বাংলাদেশি আটক

পঞ্চগড়ের তেঁতুলিয়ার সীম𒆙ান্ত অতিক্রম করে অবৈধপথে ভারত থেকে গরু আনতে গিয়ে আলামিন হোসেন (২৮) নামে এক বাংলাদেশি গরু চোরা🎀কারবারিকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

শনিবার (১৩ নভেম্✤বর) দুপুরে ভারতীয় গণমাধ্যমে প্রচারিত সংবাদের মাধ্যমে বিষয়টি নিশ্চ𓂃িত হওয়া যায়।

এর আ🐷গে গত শুক্রবার (১২ নভেম্বর) ভারতীয় একটি গণমাধ্যমে ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে বাংলাদেশি 🌜যুবক গ্রেপ্তার শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

এদিকে আটকের পর ওই চোরাকারবারিকে আই𝓰নি প্রক্রিয়ায় ভারতীয় পুলিশে൩র হাতে তুলে দেওয়া হয়।

ভারতীয় গণমাধ্যম সূত্রে🤡 জানা গেছে, ভারত-বাংলাদেশ সীমান্তের রাজগঞ্জের গিরানগছ বিওপি এলাকা থেকে এক বাংলাদেশি যুবককে আটক করে ভারতীয় সীমান্তরক্ষি বাহিনী (বিএসএফ)। পরে তাকে রাজগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে যুবকের নাম আলামিন হোসেন (২৮) জান𒈔া যায়। তার বাড়ি পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থানা এলাকায়। একই সাথে শুক্রবার আটক ওই যুবককে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়।

এর আ♎গে ওই যুবক সীমান্ত সংলগ্ন খুদিভিটা এলাকায় ঘোরাঘুরি করছি𝔍লেন। সীমান্তে পাহারারত বিএসএফ তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে ওই যুবকের বাড়ি বাংলাদেশে। ওই যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেয় বিএসএফ। ভারতে আটককৃত যুবক বাংলাদেশ থেকে গরু-মহিষ নিতে সীমান্তের সাহু নদী দিয়ে ভারতে প্রবেশ করে।

সূত্র জানিয়েছ, তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ই♐উনিয়নের উত্তর সীমান্তে করতোয়া নদী ও দেবনগড় ইউনিয়নের উত্তর সীমান্তের সাহু নদী দিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির চোখ ফাঁকি দিয়ে চোরাকারবারিরা ভারতে প্রবেশ করে।

খবর পাওয়ার পর সরেজমিন🤪ে দিনভরে ওইসব সীমান্তের বিভিন্ন এলাকা দিনভর ঘুরে ভারত🦩ে আটক ব্যক্তির সঠিক নাম-ঠিকানা জানা যায়নি।

এদিকে নামপ্রকাশে অনিচ্ছুক এক চোরাকারবারি💞 জানিয়েছেন, ভজনপুরের ভুতিপুকুর এলাকার চোরাকারবারি রব্বানীর নেতৃত্বে ওই ব্যক্তি ভারতে প্রবেশ করে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এ বিষয়ে এখন পর্যন্ত কোনো খবর আমাদের কাছে ꦰআসেনি। বিষয়টি আমরা দেখছি।”

Link copied!